ছোট্ট একটি ট্রিক ব্যাবহার করে সুপার স্লো করে দিন আপনার বন্ধুর স্মার্টফোন। - Hack School Bangladesh

হ্যাকিং শিখুন নিজেকে রক্ষা করার জন্যে!

Post Top Ad

Responsive Ads Here

ছোট্ট একটি ট্রিক ব্যাবহার করে সুপার স্লো করে দিন আপনার বন্ধুর স্মার্টফোন।

Share This


ছোট্ট একটি ট্রিক ব্যাবহার করে সুপার স্লো করে দিন আপনার বন্ধুর স্মার্টফোন।

কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালোই আছেন , আজকে আমি আপনাদের সাথে এন্ড্রয়েড ফোনের একটি মজার ট্রিক শেয়ার করবো ,
যে ট্রিকটি ব্যাবহার করে আপনি আপনার বন্ধুকে অবাক করে দিতে পারেন :P
নিশ্চয় আপনি চাইবেন না যে আপনি স্মার্টফোনটি প্রচন্ড ধীর গতিতে কাজ করুক , এই পোস্টে আমি আপনাদের দেখাবো কিভাবে কিভাবে একটি এন্ড্রয়েড ফোন সেটিং ব্যাবহার করে একটি ফোন কে অটোম্যাটিক্যালি স্লো করে ফেলা যায় :) আপনি নিশ্চয় নিজের ফোনে এই কাজ করবেন না ;) আপনি যদি আপনার বন্ধুর সাথে মজা নিতে চান তাহলে এই কাজটি করতে পারেন।
যায় হোক এই ট্রিকটি কিভাবে ব্যাবহার করবেন সেটা আপনার উপরেই ছেড়ে দিলাম , এখন আমি দেখাবো কয়েকটি সিম্পল স্টেপ অনুসরন করে কিভাবে আপনারা কাজটি করতে পারেন ।

প্রথমেই সেটিং এ যান এবং "About Phone" অপশনটি বের করুন যেটা আপনারা নিচের দিকে দেখতে পাবেন :)

"About Phone" অপশনটিতে প্রবেশ করার পর আপনারা "Build Number"  লেখা অপশন দেখতে পাবেন, এই অপশনটি বার বার ট্যাপ করতে থাকুন যতক্ষন না আপনি "Developer Options" অপশনটি দেখা না যায় ।

ডেভলপার অপশনসটিতে প্রবেশ করুন, এবং “Windows animation scale”, “Transition animation scale,” এবং  “Animator duration scale.”

প্রত্যেকটি অপশনে ঢুকুন এবং এনিমেশন স্কেল সেট করে দিন 10x এ , ৩টি অপশনের কথা যা আমি উপরে উল্লেখ করেছি প্রত্যেকটি অপশনে ঢুকে এই কাজটি করতে হবে ।
এইবার আপনি যেই স্মার্ট ফোনে কাজটি করেছেন ঐ মোবাইলটি চালিয়ে দেখুন ।
কি ! অবাক হচ্ছেন ? মোবাইল অনেক বেশী স্লো মনে হচ্ছে তাই না ;) যায়হোক এখন আবার আগের মতো ঠিকভাবে ফোন ব্যাবহার করতে চাইলে ঐ অপশনে গিয়ে এনিমেশন স্কেল ১০ এক্স চেঞ্জ থেকে ১ এক্স সিলেক্ট করে দিন ।।
ধন্যবাদ সবাইকে পোস্টটি পড়ার জন্যে, ভালো লাগলে শেয়ার করুন , টিউনমেন্ট করুন ।
আমার টিউনগুলোর নিয়মিত আপডেট পেতে এখানে চোখ রাখুন ,
আর আমার সাথে যোগাযোগ করতে চাইলে আমার ফেইসবুক আইডি...
লেখাটি সর্বপ্রথম পোস্ট করা হয় আমার ব্লগে 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷

Post Bottom Ad

Responsive Ads Here

Pages