এন্ড্রয়েড থেকে টাকা উপার্জন করার সেরা এপ্সগুলোর নাম। - Hack School Bangladesh

হ্যাকিং শিখুন নিজেকে রক্ষা করার জন্যে!

Post Top Ad

Responsive Ads Here

এন্ড্রয়েড থেকে টাকা উপার্জন করার সেরা এপ্সগুলোর নাম।

Share This
এন্ড্রয়েড থেকে টাকা উপার্জন করার সেরা এপ্সগুলোর নাম। যখনি আপনি আপনার ফোনের দিকে তাকান তখন আপনার টাকা উপার্জনের চেয়ে কত টাকা এই মোবাইলের পিছনে খরচ হয়েছে আপনি সেই চিন্তাই করেন। যদি আপনি একজন মোবাইল ইউজার হন তাইলে অবশ্যই সেই মোবাইলের পিছনে আপনার মাসিক একটি খরচ হয় এবং কোনো সময় যদি কোনো সমস্যা হয় মোবাইলে সেটার রিপেয়ার করাতেও ভালো টাকায় যায়। এখন এমন হলে কি হতো যে ফোনের জন্যে যা টাকা যাচ্ছে সেই টাকাটা ফোন থেকেই উপার্জন করে পরিশোধ করা গেলে ? হ্যা এমন ব্যাবস্থা আসলেই আছে। গুগল প্লে স্টোরে এমন অনেক এপস আছে যেগুলো আপনি এন্ড্রয়ডে ইন্সটল করে ব্যবহার করলে এই খরচের অনেকাংশই উঠে আসতে পারে। আজকে আমি দেখাবো কিভাবে আপনারা গুগল প্লে-স্টোরের বেস্ট কিছু এপ্স ব্যবহার করে টাকা উপার্জন করতে পারেন সেটা নিয়ে।

Google Opinion Rewards

 
এটা শুনে আপনি অবাকও হতে পারেন যে গুগল এর এমন একটি এপ আছে যেটা দিয়ে টাকা উপার্জন করা যায় কিন্তু আসলেই আছে। গুগল অপিনিয়ন রিওয়ার্ডসের মাধ্যমে আপনি গুগল প্লে ক্রেডিট উপার্জন করতে পারবেন, যার জন্যে আপনাকে কিছু সার্ভে পুর্ন করতে হবে। আপনার এপ্লিকেশনে একটা নোটিফিকেশন আসবে যখনি নতুন কোনো সার্ভে থাকবে সেটা সম্পর্কে। সামান্য কিছু সময় দিয়ে কিছু প্রশ্নের উত্তর দিয়েই এই এপটি দিয়ে টাকা উপয়ার্জন করতে পারেন আপনি। এই টাকা দিয়ে গুগল প্লে স্টোর থেকে গান, এপ্স সহ আরো নানান ধরনের প্রিমিয়াম জিনিস ব্যবহার করতে পারবেন আপনি।

QuickCash

 
 QuickCash হচ্ছে আরেকটি এপ যে এপ আপনাকে নতুন এপ্লিকেশন এবং ওয়েবসাইট টেস্ট করার জন্যে পয়েন্ট প্রদান করবে। এই এপ্সটি আপনার নানান ধরনের এপ্লিকেশন এবং ওয়েবসাইট টেস্ট করতে হবে যার বিনিময়ে আপনি কিছু পয়েন্টস পাবেন, ধরুন আপনার ১০০০ পয়েন্ট হলে আপনি চাইলে সেটা পেপাল দিয়ে তুলে নিতে পারবেন ১ ডলার হিসাবে এইভাবে ২০০০ পয়েন্ট হলে ২ ডলার, ৫০০০ পয়েন্ট হলে ৫ ডলার, এবং ১ লাখ পয়েন্ট ১০০ ডলার পর্যন্ত উপার্জনের সুযোগ আছে এই এপ্সের মাধ্যমে। উপার্জনের পরে টাকাটা পেপ্যালের সাহায্যে উইথড্র করতে হবে।

MintCoins

   
 অন্য এপের মতো এই এপটিতে কোনো ক্রেডিটের জন্যে কাজ করতে হয়না বা কোনো কিছু টেস্ট করার প্রয়োজন হয়না। এই এপটিতে আপনি কাজ করে ভার্চুয়াল কয়েন উপার্জন করতে পারেন, যার জন্যতে আপনাকে বিভিন্ন ফ্রি এপ ডাউনলোড করতে হতে পারে, ভিডিও দেখতে হতে পারে, বিভিন্ন ওয়েবসাইটে রেজিস্ট্রার করতে বলা হতে পারে। যদি আপনার ব্যালেন্স ১ ডলার হয় তাইলেই আপনি পেপাল দিয়ে এই টাকা তুলতে পারবেন।

AppCasher

 

 যদি বিভিন্ন এপ টেস্ট করা আপনার পছন্দের বিষয় হয় তাহলে এই এপটি হচ্ছে আপনার জন্যে উপযোগি একটা এপ কারণ এটার মাধ্যমে আপনি নানান ধরনের এপ টেস্ট করার জন্যে পারিশ্রমিক পাবেন, বিভিন্ন ধরনের এপ ইন্সটল করার জন্যেও তারা পারিশ্রমিক দিয়ে থাকে। এইখান থেকে প্রাপ্ত উপার্জন আপনি চাইলে গিফট কার্ডে কনভার্ট করে এমাজন অথবা আই-টিউন্স থেকে জিনিস কিনতে পারেন, অথবা পেপালে ট্রান্সফার করে নিয়ে নগদ টাকাতে রুপান্তর করতে পারেন। এই এপটিতে আপনি আপনার ফ্রেন্ডসদেরও রেফার করতে পারবেন। আপনাকে একটি স্পেশাল কোড দেওয়া হবে যে কোডটি দিয়ে আপনার ফ্রেন্ডরা এই এপটিতে রেজিস্ট্রার করলে তার বিনিময়ে আপনি ক্রেডিট অর্জন করতে পারবেন।

Foap

আপনি কি কখনো ছবি তুলে টাকা উপার্জন করার চিন্তা করেছেন ? Foap এপটি ব্যবহার করে আপনি সেই এপের দেওয়া নির্দেশনা অনুযায়ী ছবি তুলে আপলোড করে সেই ছবিগুলোকে বিক্রির জন্যে রাখতে পারেন, যা যেকোনো গ্রাহকই ইচ্ছে হলে কিনতে নিতে পারবে। এই এপ থেকে আপনার উপার্জন ৫ ডলার হলেই সেই টাকা আপনি তুলে রাখতে পারবেন।

CashPirate

 
 CashPirate হচ্ছে এমন একটি এপ যেটাতে কাজ করে আপনি পয়েন্ট উপার্জন করতে পারবেন এবং পরবর্তিতে সেই পয়েন্ট থেকে ক্যাশে রুপান্তর হবে, ১০০০ পয়েন্ট যদি আপনি উপার্জন করতে পারেন তাহলে সেটা ১ ডলার সমমুল্যের হবে যা দিয়ে আপনি প্লে স্টোর থেকে নানান ধরনের পন্য কিনতে পারেন বা পেপাল একাউন্টে সেই টাকা ট্রান্সফার করে দিতে পারেন।


আরো বিস্তারিত জানার জন্যে আমার সাথে আমার ফেইসবুক আইডি তে যোগাযোগ করতে পারেন 












কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷

Post Bottom Ad

Responsive Ads Here

Pages