Basic Carding (Credit Card Hack) Tutorial By Hack School Bd - Hack School Bangladesh

হ্যাকিং শিখুন নিজেকে রক্ষা করার জন্যে!

Post Top Ad

Responsive Ads Here

Basic Carding (Credit Card Hack) Tutorial By Hack School Bd

Share This



সবাইকে স্বাগতম হ্যাক স্কুল বিডির টিউটোরিয়ালে। যায় হোক Carding বিষয়টি সম্পর্কে হয়তো অনেকেই জানেন ।
যারা জানেন না তাদের জন্যে বলছি Carding কি ?
সোজা ভাষায় বলতে গেলে ক্রেডিট কার্ড হ্যাক করে সেই ক্রেডিট কার্ডের ব্যালেন্স ব্যাবহার করে কিছু ক্রয় করাকে carding বলা যায় ( এক্কেরে বইয়ের ভাষায় বুঝাইয়্যা দিলাম)
আরো ভালো ভাবে বলতে গেলে কারো টাকা চুরি করে সেই টাকা দিয়ে কোনো কিছু খরিদ করাকে :p Carding বলে তবে এটাতো অনলাইন এখানে কারো পকেট থেকে টাকা
চুরি করে সেই টাকা দিয়ে কিছু ক্রয় করা যাবে না। যায় হোক ব্যাপার টা মোটেও ভালো কিছু না । এবং যদি ভূলেক্রমে ধরা খেয়ে যান তাহলে শ্বশুর বাড়ী থেকে ঘুরে আসার গ্যারান্টি ১০০%
আগেই বলে রাখি নিয়ম অনুযায়ী এটা থেকে শিখে কেউ যদি কোনো কুকর্ম ঘটিয়ে ফেলেন তাহলে আমার কোনো প্রকার দোষ থাকবে না ।
সোর্সঃ অনলাইনের বিভিন্ন ওয়েবসাইট ঘেটে নিজের ভাষায় পোস্ট টা লেখেছি আমি ।
চলুন শুরু করা যাক । প্রথমেই আমাদের যা যা দরকার হবেঃ অবশ্যই ক্রেডিট কার্ড! এবং Socks (যে শহরের ক্রেডিট কার্ড ব্যাবহার করবেন সে শহরের আইপি ব্যাবহার করতে হবে) vpn:
Virtual Private Network (এটাও ব্যাবহার করতে পারেন তবে সাথে Socks ব্যাবহার করবেন কারণ শুধুমাত্র VPN ব্যাবহার করেও  ১০০% সিকিউর থাকা যায় না )
RDP: Remote Desktop Protocol আপনি উইন্ডোজ সিস্টেম চালালে এই জিনিসটি Start Menu'r সার্চ অপশনে লেখে সার্চ দিলে পেয়ে যাবেন ।
এত সব কিছু ইউজ করবেন কেনো ? প্রথম ব্যাপার হচ্ছে নিজেকে সিকিউর রাখতে হবে দ্বিতীয়ত আপনি যেই সাইট থেকে শপিং করবেন সেই সাইটেরও ফ্রড বের করার জন্যে অনেক সিস্টেম থাকবে মানে যাতে অন্য কারো ক্রেডিট কার্ড ব্যাবহার করে কেউ কিছু কিনতে না পারে । এই কারণে আপনার এমন ভাবে শপিং করতে হবে যাতে সাইট সিস্টেম ভাবে যে আসল ক্রেডিট কার্ড হোল্ডার ই শপিং করছেন । 
এটার মাধ্যমে এক কম্পিউটার থেকে আরেক কম্পিউটারে কানেক্ট হওয়া যায় । যদি আপনার কাছে ভিকটিমের আইপি এড্রেস থাকে । মানে যার পিসি চালাতে চান তার আইপি এড্রেস।
এবং সে যদি তার উইন্ডোজ ইউজার একাউন্টে পাসওয়ার্ড দিয়ে থাকে সেই পাসওয়ার্ড । যেই পিসির সাথে আপনি কানেক্ট হবেন সেই পিসি অবশ্যই সিসি (CC=Credit Card) হোল্ডারের
State এর হতে হবে । যায় হোক আমি চেষ্টা করবো যতটা সম্ভব আইডিয়া দেওয়ার Carding এর ব্যাপারে। আমি যতটুকু জানি আরকি (তবে কখনো করিনি) ভুল থাকলে শুধরিয়ে দিবেন।
যায় হোক এখন এতসব জিনিস কই পাবেন আপনি ? যদি আপনি ভালো হ্যাকার হন ! তাইলে তো কথায় নেই । নিজেই এইসব জিনিস হ্যাক করে ইউজ করতে পারেন । তবে VPN এর জন্যে অবশ্যই
আপনার টাকা ঘচ্চা দেওয়া লাগবে অথবা ক্রাক করা লাগবে কারণ ভালো VPN এর ট্রায়ালের মেয়াদ হয় ১ দিন বা ২ দিন :P
আর Socks আপনি কিনতে পারবেন অনলাইন থেকে । আর ক্রেডিট কার্ড ও কিনতে পাওয়া যায় কিছু ক্রেডিট কার্ড শপে । তবে অনেক ভুয়া শপ আছে যারা ডেড সিসি বা কাজ করে না এমন সব
সিসি ঘছিয়ে দেয় । তাদের থেকে সাবধানে থাকবেন ক্রেডিট কার্ড কেনার একটি ভালো সাইট হচ্ছে Unicc যায় হোক এই সব ব্যাপারে সব সময় সতর্ক থাকবেন ।
অনলাইনে অনেক ওয়েবসাইট আছে অথবা ফেইসবুকে অনেক গ্রুপ আছে যেখানে দেখা যায় অনেক কিছু মানুষ বলে যে অমুক জিনিস এত প্রাইসে আমি আমি আপনার জন্যে Carding করে দিতে পারবো ।
এবং তার জন্যে আপনাকে হাফ পেমেন্ট এডভান্স এবং হাফ পেমেন্ট প্রোডাক্ট রিসিভ করার পরে দিতে হবে ! বিশ্বাস করবেন না কখনো এদের ৯৯% ভুয়া । আর যারা রিয়েল তারা নিজেরাই নিজেদের কাজ
টাকা কামায় !নিজে যখন পারে তখন অন্যের জন্য কাজ করে দেওয়ার মানে টা কি :p  যায় হোক তাদের বিশ্বাস করবেন না বা এরকম কাউকে কখনোই টাকা দিবেন না ।যদি লোভে পড়ে দিয়ে থাকেন
১০০% শিউর থাকেন আপনার টাকা গেসে। যায় হোক Unicc থেকে সিসি কিনলেন Socks ও কিনলেন VPN ও কিনলেন বা ক্রাক করলেন RDP ও কিনতে পাওয়া যায় । যদি ১০০% নিশ্চয়তা চান
যে আপনার purchase টা অ সফল হবে এই ব্যাপারে তাহলে RDP অবশ্যই কিনবেন । আর এসব কিছু কিনতে Bitcoin এর দরকার হয় । বিট কয়েনের ব্যাপারে আরো জানতে গুগলে সার্চ করুন। পারফেক্ট মানি দিয়েও কেনা যায় তবে এই ক্ষেত্রে টাকাটা একটু বেশী লাগে । আসলে টিউটোরিয়াল পড়ে বিস্তারিত সব বুঝতে পারবেন না। ভালো মতন বোঝার জন্যে নিজের থেকেই ঘেটেঘেটে দেখা লাগবে। 
সব বিষয় লেখতে গেলে পোস্ট অনেক বড় হয়ে যাবে । এখন আপনার কাছে উপরে নাম নেওয়া সব গুলা জিনিসই আছে। এখন কি করবেন ?
হুম এখন হলো আসল পার্ট শপিং সাইট খোজা যেখান থেকে আপনি প্রোডাক্ট কিনতে পারবেন । আর প্রথমেই বেশী দামের কোনো জিনিস কিনতে চায়বেন না ! ল্যাপটপ ব্যা ক্যামেরা কেনার চেষ্টা করতে পারেন।
এখন আরেকটি জিনিস যাকে ড্রপ বলে :p ড্রপ হচ্ছে এমন একজন ব্যাক্তি যে আপনার ক্রয় করা জিনিসটি রিসিভ করবে । আমি  চেষ্টা করেছি বেসিক ব্যাপার গুলো তুলে ধরতে।
আশা করি আপনারা বুঝতে পেরেছেন আগামী টিউটোরিয়ালে আরো বিস্তারিত লেখার আশা রাখি :) আপনাদের মন্তব্য আশা করছি :)





৩টি মন্তব্য:

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷

Post Bottom Ad

Responsive Ads Here

Pages