ওয়াটসএপ হ্যাক করুন (১০০% কার্যকরি মেথড) - Hack School Bangladesh

হ্যাকিং শিখুন নিজেকে রক্ষা করার জন্যে!

Post Top Ad

Responsive Ads Here

ওয়াটসএপ হ্যাক করুন (১০০% কার্যকরি মেথড)

Share This


সবাইকে স্বাগতম জানাচ্ছি আমার টিউনে,

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আজকের টিউনে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনারা ২ মিনিটের মধ্যেই ওয়াটস এপ একাউন্ট হ্যাক করতে পারেন।
আমি আগেই বলে রাখছি এই টিউনটি শুধুমাত্র শিক্ষণীয় উদ্দেশ্যে লিখিত, আশা করি কেউ এই টিউন থেকে প্রাপ্ত জ্ঞানের অপব্যবহার করবেন না।
চলুন তাহলে শুরু করা যাক। প্রথমেই বলি রাখি আজকে আমি ওয়াটস এপ হ্যাকিং এর যে পদ্ধতিটি আপনাদের সামনে তুলে ধরবো আজকে সেটার জন্যে আপনি যার ওয়াটসএপ একাউন্ট হ্যাক করতে চান তার ফোনটি ১ মিনিটের জন্যে হলেও আপনার হাতে রাখতে হবে না হলে এই পদ্ধতিতে হ্যাক করা সম্ভব হবে না।
যায় হোক ধরা যাক আপনি ভিকটিমের ফোনটি আপনার হাতে পেয়ে গেছেন। এখন আপনার যা করতে হবে সেটা হচ্ছে আপনার ফোনটিও নিজের কাছে রাখতে হবে।
এবার যা করতে হবে তা হচ্ছে আপনার ফোন দিয়ে প্লে-স্টোরে যান এবং ওয়াটসওয়েব লেখে সার্চ করুন প্লে-স্টোরে, যে এপ্লিকেশনটি দেখতে পাচ্ছেন সেটা ইন্সটল করে নিন আপনার ফোনে!

ইন্সটল করার পরে এপ্লিকেশনটি ওপেন করুন, এপ্লিকেশনটি ওপেন করার লোড হতে কিছুক্ষন সময় লাগবে, লোড হওয়ার পরে  QRCode দেওয়া একটি স্ক্রিন দেখতে পাবেন আপনার ফোনে।

এবার ভিকটিমের ফোনটি নিন এবং ওয়াটসএপ ওপেন করে সেটিঙ্গে এ যান ওয়াটসএপের। সেখানে ওয়াটসএপ ওয়েবনামে একটি অপশন দেখতে পাবেন সেটাতে ক্লিক করুন। এবার ভিকটিমের মোবাইলে যে QrCode টি আছে সেটা আপনার মোবাইলে স্ক্যান করান ওয়াটসএপ ওয়েব অপশনটির মাধ্যমে

সফলভাবে স্ক্যান সম্পন্ন হলে আপনার মোবাইলের ওয়াটসএপওয়েব নামে যে এপটি নামিয়েছেন তার মধ্যে ভিকটিমের একাউন্টটি সফলভাবে লগিন সম্পন্ন হয়ে যাবে।
উপরের দেখানো পদক্ষেপ গুলো সফলভাবে অনুসরন করতে পারলে।
ধন্যবাদ আপনার মুল্যবান সময়ের খরচা করে আমার টিউনটি পড়ার জন্যে, টিউনটি ভালো লেগে থাকলে অবশ্যই সবার সাথে শেয়ার করবেন।
আমার সাথে যোগাযোগ করতে চাইলে আমার সাথে ফেইসবুকে যোগাযোগ করতে পারেন। আজকের মতো আমার টিউন এখানেই শেষ করছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷

Post Bottom Ad

Responsive Ads Here

Pages