ই-মেইল পাসওয়ার্ড হ্যাক করুন গুগল ডর্কের সাহায্যে - Hack School Bangladesh

হ্যাকিং শিখুন নিজেকে রক্ষা করার জন্যে!

Post Top Ad

Responsive Ads Here

ই-মেইল পাসওয়ার্ড হ্যাক করুন গুগল ডর্কের সাহায্যে

Share This
ই-মেইল পাসওয়ার্ড হ্যাক করুন গুগল ডর্কের সাহায্যে
সবাইকে স্বাগতম জানাচ্ছি আমার টিউনে। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আজকের টিউনে আমি একটি সাধারন কিন্তু আকর্ষনীয় হ্যাকিং টিপ্স আপনাদের সাথে শেয়ার করবো। আশা করি টিউনটি পড়ে আপনারা নতুন কিছু শিখতে পারবেন এবং টিউনটি আপনাদের কাজে দিবো। কথা না বাড়িয়ে কাজে চলে যাই।

গুগল ডর্ক ব্যবহারের মাধ্যমে ই-মেইল পাসওয়ার্ড হ্যাকিং

ডর্কের মাধ্যমে আমরা গুগল থেকে এমন কিছু রেসাল্ট বের করার চেষ্টা করবো যে রেসাল্টগুলোতে বিভিন্ন ওয়েবএড্রেসের ডাটাবেইজ ফাইলগুলো আমরা দেখতে পাবো। ডাটাবেইজ ফাইলের এক্সটেনশন হয় sql যেমন ছবির এক্সটেনশন হয়ে JPG,PNG,GIF ইত্যাদি। আমাদের এই টিপসটি হচ্ছে ই-মেইল হ্যাকিং নিয়ে তাই আমরা ডর্কটা এভাবে বানাবো যাতে গুগল আমাদের সেসব ডাটাবেইজ ফাইল দেখাবে যেগুলোতে ই-মেইল এড্রেস এবং পাসওয়ার্ড রয়েছে। ধরা যাক আমি জি-মেইলের পাসওয়ার্ড বের করবো গুগল ব্যবহার করে তাহলে তার জন্যে ডর্কটি হবে এই ধরনের
ext: sql intext: @ gmail.com intext: password



ইয়াহু মেইলে এবং পাসওয়ার্ড দেখতে চাইলে

ext: sql intext: @ yahoo.com intext: password


আসলে হ্যাকিং এমন কোনো বিষয় নয় যা সব সময় অনেক কঠিন বা কষ্ট সাধ্য ব্যাপার হবে। ভালো মতো মাথা এবং বুদ্ধি খাটিয়ে কাজ করতে পারলে অনেক সহজেই অনেক বড় বড় হ্যাকিং এর কাজ করা যায়। এখন আপনাদের একটা হিন্টস দিয়ে দিবো আমি দেখিয়ে দিবো না জিনিসটা এটা আপনাদের টাস্ক হিসাবে থাকলো :p যারা ফিশিং সম্পর্কে জানেন তারা হয়ত জেনে থাকবেন যে ফিশিং এ ভিকটিম ইউজার আইডি পাসওয়ার্ড প্রবেশ করার পর সেই ইউজার আইডি পাসওয়ার্ড গুলো একটি টেক্সট ফাইল আকারে আপনার ব্যবহার করা হোস্টিং এ সেইভ হয়ে যায়। এখন উপরের দেওয়া ডর্কগুলো তে আমরা sql এক্সটেনশনের ব্যবহার করেছি ডাটাবেইজ ফাইল দেখার জন্যে, আমরা সবাই জানি টেক্সট ফাইল এক্সটেনশন কি txt এখন sql এর জায়গায় যদি আমরা txt বসিয়ে দি তাহলে;) নিজেই করে দেখুন আর রেসাল্ট জানান টিউনমেন্টে! সবাইকে ধন্যবাদ টিউনটি পড়ার জন্যে ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন কোনো কিছু না বুঝে থাকলে টিউনমেন্ট করবেন।
আমার সাথে যোগাযোগ করতে চাইলে আমার ফেইসবুক আইডি, আমার লেখার আপডেট পেতে চাইলে আমার ফেইসবুক পেইজে সাবস্ক্রাইব করে রাখতে পারেন। ধন্যবাদ সবাইকে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷

Post Bottom Ad

Responsive Ads Here

Pages