হ্যাক করুন ওয়াটসএপ একাউন্ট! (প্রথম পর্ব) - Hack School Bangladesh

হ্যাকিং শিখুন নিজেকে রক্ষা করার জন্যে!

Post Top Ad

Responsive Ads Here

হ্যাক করুন ওয়াটসএপ একাউন্ট! (প্রথম পর্ব)

Share This
সবাইকে স্বাগতম জানাচ্ছি আমার টিউনে।
আশা করি আপনারা সবাই ভালো আছেন, আজকের টিউনে আমি আপনাদের দেখানোর চেষ্টা করবো কিভাবে ওয়াটস এপ একাউন্ট হ্যাক করা যায়।
টিউনটি শুধুমাত্র শিক্ষণীয় উদ্দেশ্যে লেখা, কেউ কোনো অনৈতিক কাজে ব্যবহার করলে আমি দায়ী থাকবো না।

ওয়াটস এপ হ্যাকিং:-

How To Hack Whatsapp
Whatsapp Hacking Tune by Hack School BD
ওয়াটস এপ নিয়ে নতুন কিছু বলার নেই, প্রায় সবাই এই এপ্লিকেশনটি ব্যবহার করে থাকেন মেসেজিং এবং ফোন কল করার জন্যে।
ওয়াটস এপ হ্যাকিং এর দুটি পদ্ধতি আছে, যার মধ্যে একটি সহজ এবং আরেকটি কঠিন কিন্তু কার্যকরি বেশি।
আমি প্রথম পদ্ধতিটি নিয়ে আলোচনা করবো দ্বিতীয় পদ্ধতিটি কার্যকরী বেশা হওয়াই এর দ্বারা অনেকেই ক্ষতির সম্মুখিন হতে পারে সুতারাং সেটা প্রকাশ করা হবে নাকি না সেটা পরে চিন্তা করে যাবে, যদি এই টিউনে সে ব্যাপারে অনুরোধ আসে তাহলে ভেবে দেখা হবে। যায় হোক এখন আসল কাজে চলে যাই।

ওয়াটস এপ হ্যাক করুন স্পাইং এপ ব্যবহার করে  সবচেয়ে সহজ পদ্ধতিঃ-

mSpy Android Spying Tool [Hack School BD]

ওয়াটস এপ হ্যাক করার যে শুধুমাত্র ২ টি মাত্র মেথড আছে তা কিন্তু না।
ওয়াটস এপ হ্যাক করার আরো অনেক মেথড আছে এখন যেই মেথডটি আপন্দের সামনে তুলে ধরবো সেটা হচ্ছে তার মধ্যে সবচেয়ে সহজ মেথডটি।
এই মেথড ব্যবহার করার জন্যে আপনার হ্যাকিং সম্পর্কে ভালো জ্ঞানের দরকার হবে না অর্থাৎ যে কেউ চালাতে পারবে যদি সে মোবাইল অপারেট করতে জানে। হ্যা একটা কথা! যার ওয়াটস এপ আইডি হ্যাক করতে চান, তার যে মোবাইলে ওয়াটস এপ একাউন্ট আছে (যেই একাউন্ট আপনি হ্যাক করতে চান) সে মোবাইলটি কিছুক্ষনের জন্যে আপনারে কাছে রাখতে হবে। এন্ড্রয়েড মোবাইলে গোপনে গোয়েন্দাগিরি অর্থাৎ স্পাইং করার জন্যে অনেক এপস আছে যার মধ্যে MSPY অন্যতম ভালো এবং কার্যকরী এপ।
mSpy দিয়ে কি কি করতে পারবেন।
  •  ফোন কল এবং টেক্সট মেসেজ হ্যাক করতে পারবেন।
    ফোনের মালিক কোন জায়গায় অবস্থান করছেন সেটা ট্র্যাক করতে পারবেন জিপিএস ট্র্যাকার দিয়ে।
    ফোনের কনটাক্ট লিস্ট দেখতে পাবেন এবং যার ফোনে এই এপটি আপনি ইন্সটল করে দিয়েছেন সে কি কি ওয়েবসাইট ভিজিট করছে সেটাও দেখতে পাবেন।
    ই-মেইলের মাধ্যমে কি আদান প্রদান করছে, মোবাইলে যা যা ছবি বা ভিডিও ঐসবও আপনারা মনিটর করতে পারবেন।
    কিভাবে ওয়াটস এপ একাউন্ট হ্যাক করবেন এই এপ ব্যবহার করে?
  1.  যার ওয়াটস এপ একাউন্ট হ্যাক করতে চান তার ফোনটি আপনার নিয়ে এপটি ডাউনলোড করে ইন্সটল করে দিন।
    mSpy এর জন্যে একটা একাউন্ট খোলার দরকার হবে, যেখানে mSpy তার স্পাইং এর মাধ্যমে সংগ্রহ করা তথ্য সমুহ আপনার কাছে পাঠাবে আর সে তথ্যগুলো আপনি অনলাইনে যেকোনো জায়গায় বসেই দেখতে পাবেন।
    ওয়াটস এপে কি কি চ্যাট হচ্ছে বা আর কি কি করছে সব চলে আসবে আপনার অনলাইন একাউন্টে/
    যেকোনো জায়গায় বসেই আপনি ফোনের যাবতীয় গুরুত্বপুর্ন তথ্য যেমন কি মেসেজ আদান প্রদান করছে, কি মেইল আদান প্রদান করছে, কাকে কল বা এসএমএস করছে সব দেখতে পাবেন।
mSpy ডাউনলোড করার জন্যে এই লিঙ্কে যান
আরেকটা যে মেথড সম্পর্কে আলোচনা করার ইচ্ছে আছে সেটা হলো ওয়াটস এপ হ্যাকিং ম্যাক এড্রেস স্পুফিং এর মাধ্যমে। এই পদ্ধতিটি একটু কঠিন কিন্তু কার্যকারিতা বেশি। আজকে সেটা শেয়ার করবো না আমি। এই টিউনে কেমন সাড়া পাচ্ছি সেটা দেখে পরবর্তি টিউনে এই বিষয়ে লেখার আশা রাখি।
রাজীব হাসান শাওন নামে এক ব্যক্তি তার ব্লগে আমার লেখা হ্যাকিং টিউনগুলো কোনো প্রকার অনুমতি ছাড়াই প্রকাশ করছেন এবং তার পাশাপাশি দেখলাম তিনি হ্যাকিং কোর্সও করাচ্ছেন! সে ব্যক্তি কি হ্যাকিং শিখাবে যে অন্যের টিউন চুরি করে নিজের ব্লগে চালায়! রাজিব হাসান শাওন কে বলছি যদি আপনি টিউনটি পড়ে থাকেন। আপনি যা করছেন সেটা চুরি ছাড়া আর কিছুই না। অনলাইনে আপনাকে আমার লেখার মাধ্যমে জানানো ছাড়া আর কোনো প্রকার কিছু করার সুযোগ নেই।
তাই অনুরোধ জানাচ্ছি আপনার ব্লগ থেকে আমার লেখা মুছে ফেলুন।
আমার লেখা কার্টেসি দিয়েও প্রকাশ করার দরকার নেই। যদি সভ্য ঘরের সন্তান হয়ে থাকেন এবং মেসেজটি আপনার চোখে পড়ে তাহলে আপনি আপনার ব্লগ থেকে আমার লেখাগুলো রিমুভ করে দিবেন আশা করি।
আরো কয়েকটি ব্লগে অনুমতি ছাড়া আমার টিউন গুলো কপি পেস্ট করা প্রকাশ করে দিচ্ছেন, তাদের কাছে অনুরোধ দয়া করে করবেন না এই কাজ। অনেক কষ্ট করে টিউন লেখার পরে যখন দেখি আমার টিউন অন্য কেউ নিজের নামে নিজের ব্লগে চালাচ্ছে ব্যাপারটা তখন ভীষন খারাপ লাগে।
ধন্যবাদ সবাইকে এতক্ষন সময় নিয়ে আমার টিউনটি পড়ার জন্যে। ভালো লাগলে শেয়ার করবেন যাতে অন্যরে শিখে এই ব্যাপারে সতর্ক থাকতে পারে।
এই টিউনে যদি ভালো সাড়া পাই আগামী টিউনে আরেকটি পদ্ধতি তুলে ধরার আশা রাখি আপনাদের কাছে। সবাইকে ধন্যবাদ।
আমার লেখার আপডেট পেতে আমার পেইজে চোখ রাখতে পারেন।
আমার সাথে যোগাযোগের জন্যে আমার ফেইসবুক আইডি
(রিকুয়েস্ট পাঠালে দয়া করে মেসেজ দিয়ে দিবেন যে টেকটিউনস থেকে পাঠিয়েছেন অন্যথা একসেপ্ট হওয়ার সম্ভবনা কম)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷

Post Bottom Ad

Responsive Ads Here

Pages