এন্ড্রয়েড টপ টেনহ্যাকিং এপ্স (ফেইসবুক,ওয়াটস হ্যাকিং,কল স্পুফিং,কল টেম্পারিং সহ আরো ৭টি এন্ড্রয়েড হ্যাকিং এপ্লিকেশনের নাম ব্যাবহার এবং ডাউনলোড লিঙ্ক) - Hack School Bangladesh

হ্যাকিং শিখুন নিজেকে রক্ষা করার জন্যে!

Post Top Ad

Responsive Ads Here

এন্ড্রয়েড টপ টেনহ্যাকিং এপ্স (ফেইসবুক,ওয়াটস হ্যাকিং,কল স্পুফিং,কল টেম্পারিং সহ আরো ৭টি এন্ড্রয়েড হ্যাকিং এপ্লিকেশনের নাম ব্যাবহার এবং ডাউনলোড লিঙ্ক)

Share This


এন্ড্রয়েড অপারেটিং সিস্টেমের ব্যাবহার উপযোগি দশটি জনপ্রিয় হ্যাকিং এপ্স। 


ইথিকাল হ্যাকিং এবং পেনেট্রেশন টেস্টিং বা পেন্টেস্টিং এর জন্যে লিনাক্স একটি অত্যন্ত জনপ্রিয় অপারেটিং সিস্টেম। এন্ড্রয়েডও একটি লিনাক্স বেইজড অপারেটিং সিস্টেম । এন্ড্রয়ডের জন্যেও বিভিন্ন হ্যাকিং এপ্ল্যিকেশনস আছে যেসব ব্যাবহার করে আপনি নানান ধরনের হ্যাকিং বাগ টেস্টিং ইত্যাদি করতে পারবেন, এবং ভালোভাবেই করতে পারবেন কারণ এপ্লিকেশনগুলির ব্যাবহার অত্যন্ত সোজা কিন্তু এপ্লিকেশে দিয়ে নানান রকমের জটিল কাজ অতি সহজেই করা যায়।
নিচে আমি তেমনি কিছু এপ্লিকেশনের পরিচয় আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করছি আশা করি আপনাদের ভালো লাগবে।

-

AndroRat 

AndroRat হচ্ছে একটি রিমোট এডমিনিস্ট্রেশন টুল এন্ড্রয়েড ডিভাইসের জন্যে , অন্যভাবে ভালো যায় এটা মুলত একটি ক্লায়েন্ট সার্ভার বেইজড এপ্লিকেশন । এই এপ্লিকেশনটি মুলত ব্যাবহার করা হয় রিমোট এডমিনিস্ট্রেশনের জন্যে। এই টুলটি ব্যাবহার করে আপনি এন্ড্রয়েড ডিভাইস কন্ট্রোল করতে পারবেন আপনার এন্ড্রয়েড থেকে , এবং রিমোটলি অর্থাৎ যে এন্ড্রয়েডটিকে আপনি কন্ট্রোল করতে চান সেটাতে কোনো প্রকার এক্সেস না থাকা স্বত্বেও র‍্যাট দিয়ে যদি আপনি সেই এন্ড্রয়েডটি ইনফ্যাক্ট করতে পারেন তাহলে সে এন্ড্রয়েড থেকে আপনি রিমোটলি বিভিন্ন ইনফরমেশন দেখতে পারবেন। এন্ড্রয়েডটি কন্ট্রোল করতে পারবেন!
-

SpoofApp 


SpoofApp এর মাধ্যমে আপনি কল স্পুফ করতে পারবেন , অর্থাৎ যেকোনো নাম্বার ব্যাবহার করে আপনি নিজের ফোন নাম্বার দিয়ে কল করতে পারবেন। আরো ভালোভাবে বুঝিয়ে বলি অর্থাৎ ফোন যাবে আপনার নাম্বার থেকে কিন্তু যে আপনার কল রিসিভ করবে সে দেখবে আপনি তাকে যে নাম্বার থেকে কল করতে চান সে নাম্বারটি। আপনি যদি এই এপটি ব্যাবহার করে কল স্পুফ করতে চান তাহলে স্পুফ কার্ডসের দরকার হবে আপনার । যেটা বিভিন্ন জায়গায় কিনতে পাওয়া যায়। এছাড়াও এই এপটির আরো কিছু ফিচার আছে যেমন এটা দিয়ে আপনি কন্ঠ বদল করতে পারবেন ফোনে কথা বলার সময়, এছাড়াও ফুল কনভার্সেশন রেকর্ড করার সুবিধা রয়েছে এই এপ্লিকেশনে। আপনি প্রথমবারের মতো ইন্সটল করলে এই এপ্লিকেশনটি ৫ মিনিট ফ্রিতে ব্যাবহার করতে পারবেন।
-

Network Spoofer 


Network Spoofer হচ্ছে আরো একটি অসাধারন হ্যাকিং এপ্লিকেশন এন্ড্রয়ডের জন্যে।
এই এপ্লিকেশনটির মাধ্যমে আপনি কোনো ওয়াইফাই নেটওয়ার্কে যদি কানেক্টেড থাকেন সে ওয়াইফাই নেটওয়ার্কের সাথে কানেক্টেড থাকা অন্য ব্যাক্তিদের ওয়েবসাইট চেঞ্জ করতে পারবেন আপনি।
বুঝিয়ে বলি ধরুন কেউ ফেইসবুক ডট কমে প্রবেশ করার জন্যে ব্রাউজার থেকে রিকুয়েস্ট পাঠালো আপনি এই এপ্লিকেশনটির সাহায্যে তার রিকুয়েস্টটিকে টেম্পার করে আপনার ফিশিং পেইজের লিঙ্কে নিয়ে যেতে পারবেন!
-

Faceniff 

(শুধুমাত্র ফেইসবুকের জন্যে) এই এপ্লিকেশনটি মুলত আপনার সাথে একই ওয়াইফাই নেটওয়ার্কে কানেক্টেড থাকা অন্য ব্যাক্তিদের ফেইসবুক আইডি স্নিফ করতে সাহায্য করবে আপনাকে।
ধরুন আপনি কোনো একটি নেটওয়ার্কে কানেক্টেড আছেন ওয়াইফাই নেটওয়ার্ক যেটার সাথে আরো ৫ জন ব্যাক্তি কানেক্টেড আছে, আপনি যদি এই এপটি তখন অন করেন তাহলে আপনার সাথে যারা নেটওয়ার্কে কানেক্টেড আছে এবং ফেইসবুক ব্যাবহার করছে তাদের সবার আইডি দেখতে পাবেন, এবং তাদের সেশন হাইজ্যাকিং এর মাধ্যমে তাদের একাউন্টে প্রবেশ করতে পারবেন কিছু সময়ের জন্যে।  এই এপ্লিকেশনটি পেইড এপ্লিকেশন ব্যাবহার করতে চাইলে কিনে ব্যাবহার করতে হবে।
-
(শুধুমাত্র ওয়াটস এপের জন্যে) এই এপ্লিকেশনটি আপনি ওয়াটস এপের প্রাইভেট চ্যাট, প্রাইভেট ছবি অডিও ভিডিও ইত্যাদি তথ্য হ্যাকিং এর জন্যে ব্যাবহার করতে পারবেন তবে শুধুমাত্র একই নেটওয়ার্কের সাথে যুক্ত থাকা ডিভাইসে এই এট্যাকটি চালানো যাবে।
-

APK Inspector 

এই জিনিসটির ব্যাবহার একটু কঠিন মনে হতে পারে, কাজে নাও লাগতে পারে।
তবে আপনাদের জানার জন্যে শেয়ার করছি এই বিষয়টা নিয়ে। এই এপ্লিকেশনটির কাজ হচ্ছে রিভার্স ইঞ্জিনিয়ারিং এর মাধ্যমে বিভিন্ন এন্ড্রয়েড এপ্লিকেশনের ডেক্স কোড এনালাইজ করা।
এটার মাধ্যমে আপনি একটি এন্ড্রয়েড এপ্লিকেশন কিভাবে তৈরি করা হয়েছে কি কি ব্যাবহার করা হয়েছে তৈরি করতে সেই এপ্লিকেশনটি ইত্যাদি দেখতে পারবেন এবং সেই এপ্লিকেশনে যদি কোনো বাগ থাকে সেটাও বের করতে পারবেন। এছাড়া আপনি যেকোনো এন্ড্রয়েড এপ্লিকেশনের সোর্স কোড বের করে সেটাতে আপনার নিজের ইচ্ছে মতো বদল আনতে পারবেন এই এপটি ব্যাবহার করে।
-
dSploit তৈরি করা হয়েছে এন্ড্রয়েড অপারেটিং সিস্টেমের পেনট্রেশন টেস্টিং এর সুবিধার্থে, এই এপটি ব্যাবহার করে আপনি নানান ধরনের পেনট্রেশন টেস্টিং করতে পারবেন। এই এপ্লিকেশনটি ফ্রি!
এবং এই এপ্লিকেশনটির মাধ্যমে আপনি বিভিন্ন ধরনের নেটওয়ার্ক এনালাইজিং করতে পারবেন।
এই এপটি বিভিন্ন ধরনের এডভান্স লেভেলের নেটওয়ার্কিং এর কাজ করতে সক্ষম।
এছাড়াও এটাতে আরো কিছু পাওয়ারফুল ফাংশন আছে যার মাধ্যমে আপনি যে নেটওয়ার্কের সাথে যুক্ত আছেন সে নেটওয়ার্কের বিভিন্ন ইনফরমেশন এনালাইজ করতে পারবেন , ক্যাপচার করতে পারবেন এবং চেঞ্জ করতে পারবেন। এছাড়াও আপনি যদি কোনো নেটওয়ার্কের সাথে কানেক্টেড থাকেন তাহলে সে নেটওয়ার্কে আর কি কি ধরনের ডিভাইস কানেক্টেড আছে , সে সব ডিভাইসে কি ধরনের সার্ভিস রান হচ্ছে, কি অপারেটিং সিস্টেম ব্যাবহার করা হচ্ছে সেসব যেনে নিতে পারবেন! এবং সেসব ডিভাইসের দুর্বলতাও চেক করতেপারবেন, এপ্লিকেশনটি ব্যাবহার করা একদম সহজ এবং ফ্রিতেও পাওয়া যায়।
-

Wi-Fi Killer 

এই এপ্লিকেশনের সাহায্যে আপনি আপনার সাথে একই ওয়াইফাই নেটওয়ার্কে যুক্ত থাকা অন্য কোনো ব্যাক্তি কে ব্লক করতে পারবেন।
আপনি চাইলে আপনার সাথে একই নেটওয়ার্কে যুক্ত থাকা অন্য কোনো ব্যাক্তির ইন্টারনেট ব্যাবহার বন্ধ করতে পারেন এই এপটি ব্যাবহার করে!
-

DroidSheep  

DroidSheep হচ্ছে সেশন একই নেটওয়ার্কে যুক্ত থাকা অন্য ডিভাইসের সেশন স্নিফ বা হ্যাকিং এর কাজে ব্যাবহার করা হয় , উপরে Faceniff নামে আরো একটি একই ধরনের এপ্লিকেশনের কথা আমি আপনাদের বলেছি , তবে সেটা শুধুমাত্র ফেইসবুকের জন্যে ব্যাবহার করা যায় , কিন্তু DroidSheep শুধুমাত্র ফেইসবুক সেশনস না অন্য যেকোনো ওয়েবসাইটের সেশনস হ্যাক করতে আপনাকে সাহায্য করবে।
-
(শুধুমাত্র ফোন কলের জন্যে) এই এপ্লিকেশনটি দুইজন ব্যাক্তিকে অটোম্যাটিকালি ফোন কল করাতে বাধ্য করবে এবং দুইজন ব্যাক্তির দুজনেই মনে করবে যে তারা একে অপরকে ফোন করেছেন কিন্তু সেটা সত্য না কারণ কাজটি করেছেন আপনি এই এপ্লিকেশনটি ব্যাবহার করে।
এই এপ্লিকেশনটি ব্যাবহার করে আপনি দুইজন ব্যাক্তিকে অটোম্যাটিকালি একটি কলে সংযুক্ত করে তাদের মধ্যে চলা কনভারসেশন রেকর্ড করতে পারবেন।
( এই এপ্লিকেশন দিয়ে কি করা সম্ভব মাথা খাটালেই বুঝতে পারবেন ;)  )

 -
 উপরে যেসব এপ্লিকেশন নিয়ে আলোচনা করা হয়েছে সেইসব এপ্লসগুলোর মধ্যে কিছু এপ্স শুধুমাত্র রুটেড ফোনেই কাজ করবে।
 আমি ডাউনলোড লিঙ্ক এপ্লিকেশনের নামের সাথে যুক্ত করে দিয়েছি।
 আর সতর্কতার জন্যে বলছি আপনি ডাউনলোড করে এপ্লিকেশনগুলো চালানোর আগে একটা ব্যাপার খেয়াল রাখবেন যে আপনি কি করছেন সে ব্যাপারে আপনি যেনো ভালোভাবে অবগত থাকেন।
 আন্দাজে কিছু করলে হয়তো আপনার নিজের এপ্লিকেশনেরই কোনো সমস্যা হয়ে যেতে পারে।
 যদি পুর্বঅভিজ্ঞতা না থাকে এইসব বিষয় সম্পর্কে যে সব বিষয় নিয়ে এসব এপ্লিকেশন্স কাজ করে তাহলে ব্যাবহার না করাই ভালো বলে মনে করি আমি।
 সবাইকে ধন্যবাদ। টিউনটি ভালো লাগলে অবশ্যই অবশ্যই শেয়ার করবেন। আপনার কোনো মন্তব্য থাকলে টিউনমেন্টের মাধ্যমে জানান। আমার সাথে যোগাযোগ করতে চাইলে কোনো প্রশ্ন থাকলে করতে পারেন আমার ফেইসবুক আইডি'তে  আমার লেখার আপডেট পেতে চাইলে আমার ফেইসবুক পেইজে লাইক দিয়ে রাখতে পারেন।
 ধন্যবাদ সবাইকে।


1 টি মন্তব্য:

মনে রাখবেন: এই ব্লগের কোনও সদস্যই কোনও মন্তব্য পোস্ট করতে পারে৷

Post Bottom Ad

Responsive Ads Here

Pages